মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ | ৩০ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ

First Youth News Portal in Bangladesh

add 468*60

শিরোনাম

সামাজিক যোগাযোগ মাধ্যমের গুরুত্ব ও এর পার্শ্বপ্রতিক্রিয়া আত্মহত্যা সমাধান নয় যেভাবে প্রাণের ঢাকা বিশ্ববিদ্যালয়কে দেখতে চাই অত:পর, কোন একদিন...... দ্রুত ওজন কমানোর কিছু কৌশল জাপানের সুমিতমো বৃত্তি পেল ঢাবির ৪০ শিক্ষার্থী চীন যাচ্ছে ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজি (আইএমটি) বাগেরহাটের ১০ শিক্ষার্থী ইন্টারনেট ও তরুণ প্রজন্ম জাপান সরকার দিচ্ছে মেক্সট স্কলারশিপ উচ্চ মাধ্যমিকের পর ক্যারিয়ার পরিকল্পনা মাসের খরচের টাকা বাঁচিয়ে ব্যতিক্রম লাইব্রেরি চালান রাজশাহীর বদর উদ্দিন ঢাকায় প্রথম পিআর অ্যান্ড ব্র্যান্ড কমস সামিট ২৬ অক্টোবর রাজনীতি-ক্ষমতা ও তারুণ্য গণতন্ত্র, সমাজতন্ত্র ও তারুণ্য উদ্যোক্তা তৈরিতে সঠিক প্লাটফর্মের অভাব

ঢাকায় প্রথম পিআর অ্যান্ড ব্র্যান্ড কমস সামিট ২৬ অক্টোবর

ইয়ুথ জার্নাল প্রতিবেদক

প্রথমবারের মতো ঢাকায় ‘পিআর অ্যান্ড ব্র্যান্ড কমস সামিট’ ২৬ অক্টোবর

জনসংযোগ, মিডিয়া ব্যবস্থাপনা ও ব্র্যান্ড কমিউনিকেশন্স কৌশল এবং দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে ঢাকায় প্রথমবারের মতো আয়োজিত হতে যাচ্ছে 'পিআর অ্যান্ড ব্র্যান্ড কমস সামিট ২০১৯'। আজ দুপুরে স্থানীয় একটি হোটেলে মিট দ্যা প্রেসের মাধ্যমে বিষয়টি সাংবাদিকদের অবগত করেন সামিট আয়োজকরা। এতে জানানো হয় ঢাকার কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ (কেআইবি) কমপ্লেক্সে দিনব্যাপী এ সামিটটি অনুষ্ঠিত হবে ২৬ অক্টোবর, শনিবার। কমিউনিকেশন্স ফার্ম র’দিয়া আইএনসি, সুশিক্ষায় স্বপ্নবুননের প্ল্যাটফর্ম ড্রিম ডিভাইজার ও ডিজিটাল লাইফ স্কিলস শব্দকল্পদ্রুম এর সহযোগিতায় সামিটটি আয়োজিত হচ্ছে।

আয়োজকদের পক্ষ থেকে সামিটের সমন্বয়কারী ও র’দিয়ার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সৈয়দ রবিউস সামস বলেন, এখন থেকে প্রতি বছর সামিটটি অনুষ্ঠিত হবে এবং এটি মিড-লেভেল ও তরুণ পেশাজীবী, উদ্যোক্তা, ফ্রেশার এবং পিআর ও ডিজিটাল মার্কেটিং আগ্রহীদের জন্য আদর্শ সুযোগ। সামিটটিতে অংশগ্রহণকারীরা ক্রিয়েটিভ কমিউনিকেটর, ডোমেন এক্সপার্ট এবং রিয়েল-লাইফ এডুকেটরদের কাছ থেকে একটি ইন্টারেক্টিভ পরিবেশ এবং অভিজ্ঞতা শেয়ার করার প্ল্যাটফর্ম পাবে। যেখানে সেশনগুলো গণযোগাযোগ, বিজ্ঞাপন এবং ব্র্যান্ডিং ইকোসিস্টেমের প্রয়োজনীয় জ্ঞান এবং দক্ষতা বৃদ্ধি করবে। একই সাথে থাকছে- দেশের শীর্ষস্থানীয় কর্পোরেট ব্যক্তিত্ব ও প্রতিষ্ঠানগুলোর সাথে নেটওয়ার্কিংয়ের সুযোগ। তিনি আরও বলেন, ফিবছর জনসংযোগ সেক্টরে অবদানের জন্য দুইজন ব্যক্তিত্ব ও একটি প্রতিষ্ঠান কে পিআর এক্সিলেন্স এ্যাওয়ার্ড দেয়া হবে সামিটটিতে।

২০ থেকে ৪৫ বছর বয়সীদের মধ্য থেকে শিক্ষা, অভিজ্ঞতা এবং আগ্রহের বিবেচনায় ২০০ অংশগ্রহণকারী নির্বাচন করা হবে। বিশেষ এ পিআর ও ব্র্যান্ড কমিউনিকেশন্স সামিটে অংশ নিতে অনলাইনে নাম রেজিস্ট্রেশনের সর্বশেষ তারিখ ১৫ অক্টোবর ২০১৯। এবং ইভেন্ট সম্পর্কে বিস্তারিত bit.ly/2lDap9m এ লিঙ্কে পাওয়া যাবে। কল করা যাবে ১৬৮০-৫৮৯৮৭৮ এই নাম্বারে। সামিটের নলেজ পার্টনার ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) এবং পিআর ও কমিউনিকেশন্স পার্টনার রাপিড পিআর। পাবলিকেশন পার্টনার হিসাবে থাকছে শ্রাবণ প্রকাশনী। বক্স অফিস বিডি থাকছে ফটোগ্রাফি পার্টনার হিসাবে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, শব্দকল্পদ্রুমের সিইও নাজমুল আহসান, ড্রিম ডিভাইজারের হেড অব প্রোজেক্ট অ্যান্ড প্রোগ্রাম জিল্লুর রহমান, রাপিড পিআরের ব্যবস্থাপনা পরিচালক শহিদুল ইসলাম শেখর এবং বক্সঅফিস বিডি সিইও রাজীব আহমেদ প্রমুখ।